ধামরাইয়ে যুবককে পিটিয়ে হত্যা

Send
সাভার প্রতিনিধি
প্রকাশিত : ২০:০৩, জুলাই ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১২, জুলাই ২২, ২০১৯

পিটিয়ে হত্যাধামরাইয়ে অন্যের স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক করার অভিযোগে আজাদ মিয়া (২৮) নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। রবিবার রাতে রোয়াইল ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে সাইফুলের বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সোমবার সকালে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে নারীসহ পাঁচ জনকে আটক করেছে।

নিহত আজাদ মিয়া একই এলাকার ফজর আলীর ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, কৃষ্ণনগর গ্রামের এক বিবাহিত নারীর সঙ্গে একই এলাকার আজাদ মিয়ার বেশ কিছু দিন ধরে প্রেমে চলছিল। বিষয়টি ওই নারীর স্বামী টের পেয়ে রবিবার রাতে আজাদ মিয়াকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। এসময় তাকে পিটিয়ে গুরুতর জখম করা হয় এবং ঘটনাস্থলেই আজাদ মিয়া মারা যান। পরে নিহতের পরিবার খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে আজাদের মৃতদেহ মাটিতে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। এছাড়াও অভিযান চালিয়ে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে ওই নারী ও তার স্বামীসহ পাঁচ জনকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরকীয়ার কারণে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে আমরা ধারণা করছি। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।’

 

/এফএস/

লাইভ

টপ