ময়নাতদন্তের জন্য কলেজছাত্রের লাশ উত্তোলন

Send
নড়াইল প্রতিনিধি
প্রকাশিত : ০৩:১৪, জুলাই ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৩:১৫, জুলাই ২৩, ২০১৯

নড়াইলনড়াইলের কালিয়ায় ময়নাতদন্তের জন্য এলাহি মোল্যা (১৬) নামের এক কলেজছাত্রের লাশ উত্তোলন করা হয়েছে। মৃত্যুর চার মাস পর সোমবার (২২ জুলাই) সকাল ১১টার দিকে লাশটি উত্তোলন করা হয়।

নড়াগাতি থানার ওসি মো.আলমগীর কবির বলেন, ‘এলাহির বাবা কলাবাড়িয়া গ্রামের রব্বানী মোল্যা হত্যা মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য জন্য মর্গে পাঠানো হয়েছে। এসময় কালিয়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিবুল আলম ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই খান মাহাবুবুর রহমান উপস্থিত ছিলেন।’

এলাহি গোপালগঞ্জ বঙ্গবন্ধু কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্র ছিল।

মামলার বিবরণে জানা গেছে, ২৩ মার্চ বিকাল ৩টার দিকে জেলার নড়াগাতী থানার কলাবাড়িয়া গ্রামের ফরমান মোল্যার ছেলে জমির মোল্যাসহ দুর্বৃত্তরা এলাহি মোল্যাকে রাস্তা থেকে ডেকে নেয়। পরে একই গ্রামের ফিরোজা বেগমের বাড়িতে একটি ঘরে আটকে রেখে মারধর করে। বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করে। এসময় তার বাবা রব্বানী মোল্যা নড়াইল আদালতের জিআর ৩৬/১৯ নম্বর মামলায় জেলহাজতে ছিলেন। তিনি জামিনে মুক্ত হয়ে ১৩ মে নড়াইল আদালতে তার ছেলে এলাহিকে হত্যার অভিযোগ দায়ের করেন। আদালতের নির্দেশে নড়াগাতি থানা পুলিশ অভিযোগটি একটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে। 

/এনআই/

লাইভ

টপ