ফের জামিন আবেদন মিন্নির

Send
বরগুনা প্রতিনিধি
প্রকাশিত : ১১:১৮, জুলাই ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:০৭, জুলাই ২৩, ২০১৯

আয়শা সিদ্দিকা মিন্নিরিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার হওয়া আয়শা সিদ্দিকা মিন্নির জন্য ফের জামিন আবেদন করা হয়েছে। মঙ্গলবার (২৩ জুলাই) সকাল ১০টায় বরগুনা জেলা দায়রা ও জজ আদালতের বিচারক আসাদুজ্জামানের আদালতে জামিন আবেদন করেন মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম। আদালত আবেদনটি শুনানির অপেক্ষায় রেখেছেন।

মাহবুবুল বারী বলেন, ‘রবিবার (২১ জুলাই) আমরা বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিন্নির জামিন চেয়ে আবেদন করেছিলাম। বিচারক মিন্নির জামিন আবেদন নামঞ্জুর করেন। মঙ্গলবার সকাল ১০টায় বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামানের আদালতে জামিন আবেদনের জন্য ফৌজদারি মিসকেস দাখিল করেছি। আদালত দুপুরে জামিন আবেদনটি গ্রহণ করবেন কিনা, সে বিষয়ে  শুনানির জন্য রেখেছেন।’

রিফাত হত্যা মামলায় এ পর্যন্ত  ১৫ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা সবাই ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। প্রধান আসামি নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

মামলার এজাহারভুক্ত ১২ আসামির মধ্যে এখনও চারজন গ্রেফতার হয়নি। তারা হচ্ছে−মুসা, মোহাইমিনুল ইসলাম সিফাত, রায়হান ও রিফাত হাওলাদার। আগামী ৩১ জুলাই মামলার চার্জ গঠনের তারিখ ধার্য রয়েছে।

প্রসঙ্গত, ২৬ জুন সকালে প্রকাশ্যে বরগুনা সরকারি কলেজ গেটের সামনে রিফাতকে কুপিয়ে আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় বরিশাল নেওয়ার পর তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে বরগুনা থানায় হত্যা মামলা করেন। 

/এসটি/এমএমজে/

লাইভ

টপ