ইয়াবা উদ্ধারের মামলায় টিএসআই বাবলু দুইদিনের রিমান্ডে

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ২৩:২০, জুলাই ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:২৮, জুলাই ২৩, ২০১৯

চট্টগ্রাম

ইয়াবাসহ রেলওয়ে পুলিশের টিএসআই (টাউন সাব ইন্সপেক্টর) সিদ্দিকুর রহমানকে আটকের ঘটনায় দায়ের করা মামলার আরেক আসামি বাবলু খন্দকারের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২৩ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খাইরুল আমীন এ রিমান্ড মঞ্জুর করেন। নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ এ তথ্য জানিয়েছেন।

গত ৩ জুলাই রাতে ঢাকার যাত্রাবাড়ী থেকে বাবলু খন্দকার ও তার স্ত্রী শিউলি আক্তারকে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক হয়ে র‍্যাব। পরে সিদ্দিকুর রহমানকে আটকের ঘটনায় ডবলমুরিং থানায় দায়ের করা মামলায় বাবলুকে গ্রেফতার দেখানো হয়।

কাজী শাহাবুদ্দিন আহমেদ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ইয়াবা উদ্ধারের ঘটনায় ডবলমুরিং থানায় দায়ের করা মামলায় টিএসআই বাবলু খন্দকারকে আদালতে হাজির করে তিনদিনের রিমান্ড চান তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে আদালত তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।’

প্রসঙ্গত, গত ১৪ জুন আগ্রাবাদ সিজিএস কলোনি থেকে ১০ হাজার পিস ইয়াবা ও ৮০ হাজার টাকাসহ আটক হন টিএসআই সিদ্দিকুর রহমান। এ ঘটনায় সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের এসআই সঞ্জয় গুহ বাদী হয়ে সিদ্দিকুর রহমান, বাবলু খন্দকার ও অজ্ঞাত একজনের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

 

/এমএ/

লাইভ

টপ