ঢাকা থেকে জ্বরে আক্রান্ত রোগীর ফরিদপুরে মৃত্যু

Send
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৫৩, জুলাই ২৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১৩, জুলাই ২৯, ২০১৯





সেলিম-বিশ্বাসফরিদপুরের চরভদ্রাসনে জ্বরে আক্রান্ত হয়ে সোমবার (২৯ জুলাই) ভোরে সেলিম বিশ্বাস (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার (২৫ জুলাই) ঢাকায় জ্বরে আক্রান্ত হয়ে রবিবার (২৮ জুলাই) বিকালে ফরিদপুরে গ্রামের বাড়ি আসেন সেলিম। তিনি চরভদ্রাসন সদর ইউনিয়নের লোহারটেক বাছার ডাঙ্গী গ্রামের বাসিন্দা।
সেলিমের শ্বশুর মো. মানিক মোল্যা ও স্ত্রী মুন্নি আক্তার জানান, সেলিম ঢাকার যাত্রাবাড়ীতে একটি গ্যারেজে কাজ করতেন। এক মাস আগে তিনি নিজেই একটি গ্যারেজ দিয়েছেন। গত বৃহস্পতিবার জ্বরে আক্রান্ত হয়ে রবিবার বিকালে তিনি বাড়ি ফিরে আসেন। স্থানীয় চরভদ্রাসন আধুনিক ডায়াগনস্টিক সেন্টারে রক্ত পরীক্ষা করে তার প্লাটিলেট এক লাখ ২০ হাজার পাওয়া যায়। পরে তাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে সেলিমকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সোমবার ভোর ৫টার দিকে ফরিদপুর মেডিক্যালে মারা যান তিনি।
সেলিম শ্বাসের মায়ের আহাজারির সময় প্রতিবেশীরা সান্তনা দেন তাকেএদিকে, ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কামুদা প্রসাদ সাহা জানান, সেলিমের জ্বরে মৃত্যু হয়েছে বলে শুনেছি। তবে ডেঙ্গু আক্রান্ত কিনা তা জানি না। তার হাসপাতালে এখন ২৯ জন ডেঙ্গু রোগী ভর্তি আছেন। একজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

/আইএ/

লাইভ

টপ