সোনাগাজীতে চুরির অভিযোগে ২ শিশুকে নির্যাতন, দোকানি গ্রেফতার

Send
ফেনী প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৪৯, আগস্ট ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৫২, আগস্ট ০৭, ২০১৯

ফেনীফেনীর সোনাগাজীতে জুস চুরির অভিযোগে দুই শিশুশিক্ষার্থীকে আটকে রেখে শারীরিক নির্যাতনের ঘটনায় জামাল উদ্দিন মন্টু (২৮) নামে এক দোকানিকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের কুঠির হাট ব্রিজের পশ্চিম পাশে ভাই ভাই স্টোরে বুধবার (৭ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে। কুঠির হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আবু তৈয়ব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতার মন্টু চর লক্ষ্মীগঞ্জ গ্রামের শাহাজাহানের ছেলে। সে পুলিশের কাছে মারধর করে শিশুদের তালাবদ্ধ করে রাখার কথা স্বীকার করেছে।  

পুলিশ, এলাকাবাসী ও নির্যাতিত শিক্ষার্থীদের পরিবার জানায়, কুঠির হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম ও দ্বিতীয় শ্রেণির ওই দুই শিশুশিক্ষার্থী বিদ্যালয়ে আসার সময় সকাল ৯টার দিকে বিদ্যালয়ে আসছিল। এ সময় মন্টু তার দোকান থেকে মঙ্গলবার জুস চুরি করেছে বলে অভিযোগ তুলে শিশুদের মারধর করে। একপর্যায়ে দোকানের গুদামঘরে দুজকে তালাবদ্ধ করে আটকে রাখে। এ কারণে তারা চলমান দ্বিতীয় সাময়িক পরীক্ষা দিতে পারেনি। দুপুর ১টার দিকে খবর পেয়ে বিদ্যালয়ের শিক্ষকদের সহযোগিতায় সোনাগাজী মডেল থানার পুলিশ তালা ভেঙে দুই শিশুশিক্ষার্থীকে উদ্ধার করে। এরপর বাড়ি থেকে মন্টুকে গ্রেফতার করে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহম্মদ জানান, এক শিশুর অভিভাবক বাদী হয়ে জামাল উদ্দিন মন্টুকে আসামি করে মামলা দায়ের করেছেন। 

/এমএএ/

লাইভ

টপ