গাছের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

Send
নাটোর প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৫২, আগস্ট ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৫৪, আগস্ট ০৭, ২০১৯

 

নাটোরনাটোরের নলডাঙ্গা উপজেলায় গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তার নাম সোহাগ আলী (৩৫)। আজিজ (৩০) নামের একজন আহত হয়েছেন। তাকে স্থানীয় বিসমিল্লাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নলডাঙ্গা থানার ওসি শফিকুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, আজিজ একই উপজেলার মাধবপুর নওদাপাড়া গ্রামের মনতাজ আলীর ছেলে। সোহাগ আলী উপজেলার খোলাবাড়িয়া গ্রামের ইয়াদ আলীর ছেলে।

ওসি শফিকুর রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ব্যাংক থেকে টাকা তোলার জন্য সোহাগ ও আজিজ মোটরসাইকেল যোগে নলডাঙ্গা বাজারে যাচ্ছিল। পথে নলডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের পাশে রাস্তায় ঝড়ো হাওয়ার কারণে একটি গাছ ভেঙে রাস্তায় পড়ে ছিল। গাছটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে গাড়ি থেকে ছিটকে সোহাগ ও আজিজ পাশের বারনই নদীতে ডুবে যায়। এসময় স্থানীয় লোকজন আজিজকে উদ্ধার করতে পারলেও সোহাগ নিখোঁজ থাকে। স্থানীয়রা আজিজকে পাশের বিসমিল্লাহ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে নলডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছার পর নদীর পানি থেকে স্থানীয় লোকজন সোহাগকেও উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সোহাগকে মৃত ঘোষণা করেন।

ওসি শফিকুর রহমান জানান, সোহাগের মৃতদেহ ময়নাতদন্তের জন্য নাটার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

/এনআই/

লাইভ

টপ