শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ১৫ ফেরি চলছে, কোনও ভিআইপি সুবিধা নেই

Send
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৩:৫৩, আগস্ট ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:৫২, আগস্ট ০৮, ২০১৯

শিমুলিয়া ঘাটমুন্সীগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে আজ বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর নাগাদ ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। এই রুটে এখন চারটি রো রো ফেরিসহ ১৫টি ফেরি চলছে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের উপ-মহাব্যবস্থাপক নাসির মোহাম্মদ চৌধুরী। ফেরি পারাপারের ক্ষেত্রে ভিআইপিদের আলাদা কোনও সুবিধা দেওয়া হচ্ছে না বলেও জানান তিনি।

প্রায় ২২ ঘণ্টা বন্ধ থাকার পর বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে দক্ষিণবঙ্গের প্রবেশদ্বার হিসেবে খ্যাত মুন্সীগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু হয়। ভোরে কিছু ফেরি চললেও সেই ফেরিগুলোতে কোনও যান পারাপার করা হয়নি, শুধু যাত্রী পার করা হয়েছে। বর্তমানে ঘাটে প্রায় পাঁচশত ছোটবড় যান ফেরি পারের অপেক্ষায় আছে। দীর্ঘ সময় ফেরিসহ নৌযান চলাচল ব্যাহত হওয়ায় ঈদে ঘরমুখো মানুষের দুর্ভোগ পোহাতে হচ্ছে শিমুলিয়া ঘাটে।ফেরি (ছবি: মুন্সীগঞ্জ প্রতিনিধি)

এই তথ্য নিশ্চিত করে বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের উপ-মহাব্যবস্থাপক নাসির মোহাম্মদ চৌধুরী জানান, ‘ফেরি পারাপারের ক্ষেত্রে ভিআইপিদের আলাদা কোনও সুবিধা দেওয়া হচ্ছে না। আজ কাউকে ভিআইপি সুবিধা দেওয়ার জন্য এখন পর্যন্ত কোনও বার্তাও পাইনি। কোনও গাড়ি সিরিয়াল ভেঙে সামনে যেতে পারছে না। আবহাওয়া এখন ভালো আছে। যতক্ষণ ফেরি চলাচলের জন্য উপযুক্ত আবহাওয়া থাকবে, ফেরি চলবে।’

আরও পড়ুন- ২২ ঘণ্টা পর শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চালু

/এফএস/এমএমজে/

লাইভ

টপ