সোনাগাজীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

Send
ফেনী প্রতিনিধি
প্রকাশিত : ০১:৫৯, আগস্ট ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০২:০০, আগস্ট ১৩, ২০১৯

ফেনীফেনীর সোনাগাজীতে মো. শামীম (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার (১১ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চরসোনাপুর তিনবাড়িয়া দাসপাড়া গ্রামের মিয়ার দোকানের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্থানীয় রাহাদ, শেখ আলম ও নুর আলমকে গ্রেফতার করেছে।
শামীম উপজেলা ছাত্রলীগের সদস্য ও সোনাগাজী সদর ইউনিয়নের মুহুরী প্রজেক্ট সংলগ্ন চরশাহাপুর গ্রামের বাসিন্দা।
সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) খালেদ হোসেন জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতোমধ্যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
এলাকাবাসী, নিহতের পরিবার ও দলীয় সূত্র জানায়, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইফতেখার হোসেন খোন্দকারের সঙ্গে পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপাত্য বিস্তার নিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক বহিষ্কৃত যুগ্ম আহ্বায়ক সাঈদ আনোয়ারের বিরোধ চলে আসছিল।
ইফতার গ্রুপের স্থানীয় ছাত্রলীগ নেতা মো. শামীম ও তার বন্ধু সিএনজি অটোরিকশা যোগে তার নানার বাড়ি চরলামছিডুব্বা গ্রাম থেকে ফেরার পথে চরসোনাপুর তিনবাড়িয়া দাসপাড়া মিয়ার দোকানের সমানে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা সাঈদ আনোয়ার, পারভেজ, শেখ আলম, কাজী, নূর করিম, হোনা মিয়া, রাহাদ, নূরনবীর নেতৃত্বে ২৫-৩০ জন তাদের সিএনজি অটোরিকশার গতি রোধ করে। পরে শামীমকে নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে রাস্তার পাশে ফেলে রাখে।
স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে, সেখান থেকে রাত ২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসাপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

/এআর/

লাইভ

টপ