ময়মনসিংহে ট্রাকচাপায় পুলিশ কনস্টেবল নিহত

Send
ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত : ০৮:৩৭, আগস্ট ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৮:৫১, আগস্ট ১৭, ২০১৯

নিহত পুলিশ কনস্টেবল রবি চৌধুরীর স্বজনরা আহাজারি করছেনময়মনসিংহ সদরের শম্ভুগঞ্জ এলাকায়  ট্রাকচাপায় ট্রাফিক পুলিশ কনস্টেবল রবি চৌধুরী (৪০) নিহত হয়েছেন। এই ঘটনায় ঘাতক ট্রাক ও চালক শাহজাহানকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ আগস্ট) রাত ১০টার দিকে দুর্ঘাটনাটি ঘটে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, ঝাউগড়া মোড়ে দায়িত্বরত পুলিশ কনস্টেবল রবি চৌধুরী বাঁশবোঝাই ট্রাকটিকে দাঁড়াতে বললে চালক তাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা ট্রাক চালক শাহজাহানকে আটক করে। পরে গুরুতর আহত রবিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকি তিনি মারা যান।

খবর পেয়ে পুলিশ সুপার শাহ আবিদ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে দেখতে হাসপাতালে ছুটে আসেন। পুলিশ সুপার  জানান, রবি চৌধুরীর পরিবারের সহায়তায় পুলিশ প্রশাসন সব সময় পাশে থাকবে। ট্রাক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। 

রবির গ্রামের বাড়ি নেত্রকোনার মোহনগাঞ্জ উপজেলার কয়রাপাড়া গ্রামে। তার স্ত্রী জেসমিন আক্তার জানান, শুক্রবার দুপুর ২টার সময় তাড়াহুড়া করে খাওয়া শেষ করে ডিউটিতে চলে যাওয়ার পর তার স্বামীর সঙ্গে  আর কথা হয়নি। তাদের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

   

 

/এসটি/

লাইভ

টপ