সোনাতলায় দুই অটোরিকশার সংঘর্ষে নারী নিহত, আহত ৮

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ০১:১৫, আগস্ট ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:২৮, আগস্ট ১৮, ২০১৯

বগুড়া

বগুড়ার সোনাতলায় দু’টি সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে কোহিনুর বেগম (৪০) নামে এক গৃহবধূ নিহত এবং আটজন আহত হয়েছেন। শনিবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলার কিনিয়ামারা সেতুর কাছে চরপাড়া-সৈয়দ আহম্মদ কলেজ সড়কে এ দুর্ঘটনা ঘটে। সোনাতলা থানার ওসি আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী এ খবর নিশ্চিত করেছেন।

নিহত কোহিনুর বেগম উপজেলার জোড়গাছা ইউনিয়নের আগুনিয়াতাইড় গ্রামের আতাউর রহমান শেখের স্ত্রী।

আহতরা হলেন– সোনাতলার আউচারপাড়ার নজরুল ইসলাম (২৮), শ্যামপুর এলাকায় সাব্বির মাহমুদ (৩৮), নিশ্চিন্তপুরের এনামুল হক (৪২), মহেশপাড়ার সাইদুর রহমান (৪৫), সিএনজিচালক রানা মিয়া (৩২), পদ্মপাড়ার জরিনা বেগম (৩৫), পাকুল্লার সাইফুল ইসলাম (৩৮) ও আগুনিয়াতাইড় গ্রামের আতাউর রহমান (৪৮)। আহতদের পাঁচজনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি ওসি আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী জানান, আজ (শনিবার) বেলা দেড়টার দিকে উপজেলার জোড়গাছা ইউনিয়নের কিনিয়ামারা সেতুর কাছে একটি গরুকে বাঁচাতে গিয়ে দু’টি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশা দু’টির ৯ যাত্রী আহত হন। আহতদের কোহিনুর বেগমকে শজিমেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহতদের পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অটোরিকশা দু’টিকে জব্দ করেছে।

 

/এমএ/

লাইভ

টপ