ক্ষুদ্র নৃগোষ্ঠী নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক ১

Send
সাভার প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩৯, আগস্ট ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৪৪, আগস্ট ১৮, ২০১৯





সাভারঢাকার সাভারের আশুলিয়ায় একটি বাড়ির কক্ষে স্বামীকে আটকে রেখে এক ক্ষুদ্র নৃগোষ্ঠী নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় তিন বখাটের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার (১৭ আগস্ট) রাতে অভিযুক্তদের মধ্যে রনি নামে একজনকে আটক করা হয়েছে। জয় ও শামীম নামে বাকি দুই অভিযুক্ত  পলাতক রয়েছে। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজিকুল এ তথ্য জানান।
জানা যায়, গত মঙ্গলবার (১৩ আগস্ট) ডেন্ডাবড় এলাকার নতুন পাড়া মহল্লায় ভুক্তভোগী নারীর নিজ ভাড়া বাড়ির কক্ষে এ ঘটনা ঘটে। ওই ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে রবিবার (১৮ আগস্ট) সকালে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।
পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, ওই নারী মাঝে মধ্যে নিজেরা খাওয়ার জন্য বাসায় দেশীয় চোলাই মদ তৈরি করতেন। বিষয়টি জানার পর স্থানীয় তিন বখাটে ১৩ আগস্ট রাতে তাদের বাড়িতে গিয়ে মদ তৈরি করার অভিযোগ এনে চাঁদা দাবি করে। একপর্যায়ে তারা নগদ ১০ হাজার টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এছাড়াও আরও দুই লাখ টাকা দাবি করে। এ সময় টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ওই নারীর স্বামীকে পাশের একটি কক্ষে নিয়ে মরধার করার পর আটকে রাখা হয়। আর ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করা হয়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজিকুল বলেন, ‘ধর্ষণের অভিযোগে রনি নামের এক যুবককে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

/আইএ/

লাইভ

টপ