গাইবান্ধায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের অভিযোগ

Send
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত : ১৮:২৩, আগস্ট ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:২২, আগস্ট ১৮, ২০১৯

নিহতের লাশগাইবান্ধার গোবিন্দগঞ্জে ছোট ভাইয়ের হাতে বড় ভাই ইসমাইল হোসেন (৩৬) খুনের অভিযোগ উঠেছে। রবিবার (১৮ আগস্ট) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

শনিবার (১৭ আগস্ট) রাত ১২টার দিকে মহিমাগঞ্জ ইউনিয়নের গোপালপুর গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ইসমাইল হোসেন ওই গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, ইসমাইল হোসেনের সঙ্গে ছোট ভাই ইসরাইল হোসেনের (৩০) পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলছিল। শনিবার (১৭ আগস্ট) রাতে বিরোধ নিষ্পত্তির জন্য সালিশ বৈঠকের আয়োজন করা হয়। কিন্তু, সালিশে পক্ষপাতের অভিযোগ এনে ইসমাইলের সঙ্গে ইসরাইলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ইসরাইল হোসেন ধারালো অস্ত্র দিয়ে বড় ভাই ইসমাইল হোসেনকে আঘাত করেন। এতে ইসমাইল গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রবিবার সকালে তিনি মারা যান।

ওসি মেহেদী হাসান আরও জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর  ইসরাইল ও তার স্ত্রী বাড়ি ছেড়ে পালিয়েছে।  ইসরাইলকে ধরতে পুলিশ তৎপর রয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্ত করা হবে।

 

/এনআই/এমওএফ/

লাইভ

টপ