বরিশালে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত ৩

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৫৯, আগস্ট ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:২২, আগস্ট ১৯, ২০১৯

মোটরসাইকেল দুর্ঘটনা

বরিশালের গৌরনদী উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। শনিবার (১৭ আগস্ট) রাত ৯টায় উপজেলার সুন্দরদী এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। রবিবার (১৮ আগস্ট) বিকালে গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান এ তথ্য নিশ্চিত করেন।

নিহত স্কুলছাত্রের নাম লিমন। সে উপজেলার ভূরঘাটা গ্রামের নুরুল ইসলাম মুন্সির ছেলে। বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ১১টায়তার মৃত্যু হয়। আহত তিনজন হলেন– লিমনের সহপাঠী লিখন মুন্সি ও মোটরসাইকেলের চালক রিফাত হাওলাদার এবং পথচারী খাদিজা বেগম (৫০)। তারা শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি শেখ আতিয়ার রহমান বলেন, ‘লিমন মুন্সি ও তার সহপাঠী লিখন ভাড়ায়চালিত মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। উপজেলার সুন্দরদী এলাকায় আসলে মোটরসাইকেলটি পথচারী খাদিজা বেগমকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে দুই যাত্রীসহ চালক রিফাত হাওলাদার এবং পথচারী নারী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় লিমনের মৃত্যু হয়।’

 

/এমএ/

লাইভ

টপ