‘জিনের বাদশা’ সেজে অর্থ আত্মসাতের অভিযোগে দম্পতি আটক

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১৯:০৭, আগস্ট ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:১৬, আগস্ট ১৯, ২০১৯

‘জিনের বাদশা’ সেজে অর্থ আত্মসাতের অভিযোগে দম্পতি আটকবরিশালের জিনের বাদশা সেজে প্রতারণার মাধ্যমে সাড়ে সাত লাখ টাকা আত্মসাৎ করার মামলায় এক দম্পতিকে গ্রেফতার করেছে বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার দুপুরে ডিবির পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রবিবার রাতে নগরীর হেমায়েত উদ্দিন সড়কের লেচু-শাহ মাজার সংলগ্ন এলাকা থেকে দুই জনকে আটক করা হয়। তারা হলেন- বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের চরআইচা পোলের হাট এলাকার বাসিন্দা আলমগীর হাওলাদারের ছেলে ইউসুফ হাওলাদার (৪৫) ও তার স্ত্রী সাহিদা বেগম (৩০)। তাদের বাড়ি চরকাউয়া ইউনিয়নে হলেও তারা নগরীর কসাইখানা মাদ্রাসা রোডের কলাপট্টি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই সৈয়দ খায়রুল আলম জানান, বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের চরহোগলা গ্রামের মোজাম্মেল সরদারের স্ত্রী গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযোগ আনা হয়, ইউসুফ হাওলাদার ও সাহিদা বেগম জিনের বাদশা সেজে তার কাছ থেকে সাড়ে সাত লাখ টাকা আত্মসাৎ করেছে। সেই মামলার সূত্র ধরেই তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।

 

/এফএস/

লাইভ

টপ