কুমিল্লায় বাসের সিলিন্ডার বিস্ফোরণে ফিলিং স্টেশনের কর্মচারী নিহত

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ২৩:০৭, আগস্ট ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:২০, আগস্ট ১৯, ২০১৯

বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত বাসকুমিল্লায় ফিলিং স্টেশনে বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে খোরশেদ আলম নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় কামাল হোসেন নামে আরেকটি গাড়ির চালক, হেলপার এবং ফিলিং স্টেশনের চার কর্মচারীসহ ৬ জন আহত হয়েছে। সোমবার (১৯ আগস্ট) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার রিভার ভিউ ফিলিং স্টেশনে যমুনা সার্ভিস নামে একটি বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এ ঘটনা ঘটে। খোরশেদ রিভার ভিউ নামে ওই ফিলিং স্টেশনের কর্মচারী ছিলেন।
কুমিল্লা সদর দক্ষিণ থানার এসআই অঞ্জন কুমার নাহা জানান, কুমিল্লা-ফেনী সড়কের যমুনা সার্ভিস নামে একটি বাস সোমবার বেলা সাড়ে ১১টায় রিভার ভিউ ফিলিং স্টেশনে গ্যাসের জন্য যান। বাসের সিলিন্ডারে গ্যাসের সংযোগ দেওয়ার সঙ্গে সঙ্গে সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলে থাকা ওই গাড়ির চালক, হেলপার, পাশের যমুনা নামে আরেকটি গাড়ির চালক এবং খোরশেদসহ ফিলিং স্টেশনের চার কর্মচারী আহত হয়। তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খোরশেদকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
রহমত উল্লাহ নামে এক চালক জানান, যমুনা নামে ওই বাস সার্ভিসের অধিকাংশ পরিবহনের ফিটনেস কাগজপত্র নেই। পুরাতন গ্যাস সিলিন্ডার দিয়ে গাড়ির জ্বালানির ব্যবস্থা করেছে কর্তৃপক্ষ। এ পরিবহনের সবগুলো গাড়ির গ্যাস সিলিন্ডার বিপজ্জনক।
এস আই অঞ্জন জানান, ফিলিং স্টেশন এবং সিলিন্ডার বিস্ফোরণের বাসের মালিক একই ব্যক্তি। তবে এখন পর্যন্ত আহত এবং নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ করেননি। পুলিশ এ বিষয়ে খোঁজ নিচ্ছে।

 

/ওআর/

লাইভ

টপ