গাজীপুরে প্লাস্টিক কারখানা ও ১২ বসতঘরে আগুন

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১৫, আগস্ট ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১০:৩৫, আগস্ট ২০, ২০১৯

গাজীপুরে আগুনে পুড়ে যাওয়া মালামালগাজীপুরের শ্রীপুরে পৃথক দুটি অগ্নিকাণ্ডে ১২টি বসতঘর ও একটি প্লাস্টিক কারখানার মালামাল পুড়ে গেছে। সোমবার (১৯ আগস্ট) বেলা ১১টা ও বিকাল সাড়ে ৪টায় পৃথক স্থানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
বিকেল সাড়ে ৪ টার দিকে শ্রীপুর থানা ক্যাম্পাসের কাছে নজরুল ইসলাম নামে এক ব্যক্তির বাড়িতে আগুন লাগে। এতে ওই বাড়ির ১২টি ঘর পুড়ে গেছে। বাড়ির ভাড়াটিয়া ফল ব্যবসায়ী মোর্শেদ জানান, ওই বাড়িতে ১২ জন ভাড়াটিয়া রয়েছেন। কীভাবে আগুন লেগেছে তা তারা বুঝতে পারেননি।
অপরদিকে বেলা ১১টার দিকে আনসার টেপিরবাড়ী এলাকার আইটিএল গ্লোবাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামে একটি প্লাস্টিক কারখানায় আগুনের ঘটনা ঘটে। কারখানার ব্যবস্থাপক মোহরাব হাসান জানান, জেনারেটর অতিরিক্ত গরম হয়ে আগুন লাগে। এতে প্লাস্টিক জাতীয় পণ্যের কাঁচামাল পুড়ে গেছে।
শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাম প্রসাদ পাল বলেন, ‘বসতবাড়িতে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়। এ ঘটনায় নগদ টাকাসহ কমপক্ষে ২০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। প্লাস্টিক কারখানায়ও বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের ঘটনায় আনুমানিক ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

 

/ওআর/

লাইভ

টপ