ইটের ঢিলে নিয়ন্ত্রণ হারিয়ে রিকশাভ্যানে বাসের চাপা, নিহত ১

Send
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৫:০১, আগস্ট ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:১২, আগস্ট ২০, ২০১৯

সিরাজগঞ্জে দুর্ঘটনা কবলিত বাসসিরাজগঞ্জে একটি ট্রাক থেকে ছুড়ে দেওয়া ইটের ঢিলের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিকশাভ্যানকে চাপা দিয়েছে যাত্রীবাহী একটি বাস। এতে রিকশাভ্যানের এক যাত্রী নিহত এবং বাসচালকসহ আরও ছয় জন আহত হয়েছেন। আহতদের মধ্যে রিকশাভ্যানের তিন যাত্রীর অবস্থা গুরুতর। মঙ্গলবার (২০ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে জেলার রায়গঞ্জ উপজেলার নলকায় পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ের গেটের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ ঘটনা ঘটে।

টহলরত পুলিশ ও দমকল বাহিনীর লোকজন আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠান বলে জানিয়েছেন দমকল বাহিনীর টিম লিডার মাহফুজুর রহমান। হাসপাতালে ভর্তির পরপরই গুরুতর চার জনের মধ্যে এক যাত্রী নিহত হন। নিহত ওয়াজেদ আলী (৫৫) জেলার কামারখন্দ উপজেলার মধ্যভদ্রঘাট গ্রামের মৃত হারান আলীর ছেলে।বাস দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে

আহতদের মধ্যে চার জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নিহত ওয়াজেদ আলীর ছেলে ফিরোজ আহম্মেদ (২৫), সলঙ্গা থানার নাইমুরি গ্রামের নাসির উদ্দিন (৪২), তার মেয়ে লিমা (৫) এবং ভ্যান চালক উজ্জ্বল মিয়া (২৫)। বাসের চালকের বাড়ি ঢাকায় বলে জানান জেনারেল হাসপাতালের আরএমও ফরিদুল ইসলাম।

পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) এম. সাইদুল ইসলামসহ প্রত্যক্ষদর্শীরা জানান, ঝটিকা এক্সপ্রেস নামের যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো-ব-১৪-১৫৩৯) ঢাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিলো। পথে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের পাশে স্থানীয় একটি ইটবোঝাই ট্রাককে সাইড না দিলে ট্রাকের ওপরে থাকা শ্রমিকরা বাস চালককে লক্ষ্য করে ইটের ঢিল ছোড়ে। এতে চালক নিয়ন্ত্রণ হারান। বাসটি গ্যাস অফিসের সামনে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় মহাসড়কের ওপর থাকা একটি রিকশাভ্যানকে চাপা দেয় বাসটি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ সহিদ আলম জানান, ‘ইট বোঝাই ট্রাকটিকে খুঁজছে পুলিশ। দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

 

/এফএস/

লাইভ

টপ