কুষ্টিয়ায় দোকান কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

Send
কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত : ২১:১৯, আগস্ট ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৫৪, আগস্ট ২০, ২০১৯

single pic template-1 copyকুষ্টিয়ার ভেড়ামারায় অনীক (২৩) নামে এক দোকান কর্মচারীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২০ আগস্ট) বিকাল ৪টার দিকে ভেড়ামারা শহরের বাবর আলী মার্কেটের ‘আমিন গার্মেন্টস’ নামে একটি তৈরি পোশাকের দোকানে এ ঘটনা ঘটে। ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত অনীক ভেড়ামারার কোদালিয়াপাড়া গ্রামের আখতার হোসেনের ছেলে।

জানা গেছে, বিকাল ৪টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা ওই দোকানে ঢুকে অনীককে আচমকা পেটাতে থাকে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ভেড়ামারা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে কুষ্টিয়া শহরে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনার খবর দ্রুত ছড়িয়ে পড়লে ওই বাজারের ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে দোকানপাট বন্ধ করে দেন।

এ বিষয়ে ভেড়ামারা ডাকবাংলো সুপার মার্কেটের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম মিলন বলেন, ‘পাশের আরিফ বস্ত্রবিতানের মালিক আরিফের সঙ্গে পানি ফেলার ঘটনাকে কেন্দ্র করে অনীকের বাকবিতণ্ডা হয়। এর জের ধরে কিছু বহিরাগত সন্ত্রাসী ওই দোকানে এসে তাকে পেটায়। পরে সে মারা যায়।’

ওসি বলেন, ‘ঘটনা অনুসন্ধানে পুলিশ সদস্যরা কাজ করছেন। দোকান ও দোকানের আশপাশে থাকা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।  দ্রুত এ হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

 

/এমএএ/

লাইভ

টপ