রাজশাহীতে জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী গ্রেফতার

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ০০:০৫, আগস্ট ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:০৫, আগস্ট ২১, ২০১৯

single pic template-1রাজশাহীর চারঘাট উপজেলায় গোপন বৈঠক থেকে দুই নারীসহ জামায়াত-শিবিরের আট নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন–ইয়ামিন সরকার, ইউসুফ আলী, সবুজ ইসলাম, মোরশেদুল ইসলাম, আবদুল কুদ্দুস, হাসিবুল হাসান, সাদিয়া আক্তার মীম ও ফাতিমা মনিকা। তাদের কাছ থেকে সরকারবিরোধী লিফলেট, সাংগঠনিক বইপত্র ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

পুলিশ সুপার শহিদুল্লাহ আরও জানান, সোমবার বিকালে চারঘাট উপজেলার বামনদিঘি গ্রামের শিবির নেতা ইয়ামিন সরকারের বাড়িতে সরকারবিরোধী নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা বাস্তবায়নের উদ্দেশ্যে গোপন বৈঠকে বসে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এ খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে পুলিশ ওই আট জনকে গ্রেফতার করে।

পুলিশ সুপার আরও জানান, ইয়ামিন নতুন করে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের সংগঠিত করছিলেন। তিনি ফেসবুকে একাধিক নামে গ্রুপ খুলে যোগাযোগ করতেন। এসব গ্রুপের আলাপচারিতায় সরকারবিরোধী বিভিন্ন ধরনের উসকানিমূলক বক্তব্য পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে চারঘাট থানায় মামলা হয়েছে।

/এমএএ/এমওএফ/

লাইভ

টপ