কিশোরগঞ্জে পৃথক ঘটনায় দুই জন খুন, আহত ২০

Send
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১২:৩২, আগস্ট ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৪১, আগস্ট ২১, ২০১৯

কিশোরগঞ্জকিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই ও মিঠামইনে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আরেক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (২১ আগস্ট) সকালে জেলার পাকুন্দিয়ার চরটেকি ও মিঠামইনের ঘগড়া গ্রামে এ দুটি হত্যাকাণ্ড ঘটে।

পাকুন্দিয়া থানার ওসি মফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পাকুন্দিয়ার চরটেকি গ্রামের মৃত হারুন অর রশিদের ছেলে মতিউর রহমানের সঙ্গে তার বড় ভাই আলী আজগর মুকুলের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে বহুবার সালিশ হলেও কোনও মীমাংসা হয়নি। এ বিরোধের জের ধরে সকালে বাড়িতে মুকুলকে ছুরিকাঘাত করেন মতি। এতে ঘটনাস্থলেই মারা যান মুকুল। এ ঘটনায় মতিউর রহমানকে গ্রেফতার করা হয়েছে।

অন্যদিকে মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের ভরা গ্রামে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শাহজাহান মিয়া নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি গ্রামের মৃত কাছুম আলীর ছেলে। মিঠামইন থানার ওসি জাকির রব্বানি জানিয়েছেন, গ্রামের একটি কাঁচা রাস্তা নির্মাণকে কেন্দ্র করে আইয়ুব আলী গ্রুপ ও হাবিব সরকার গ্রুপের মধ্যে গতকাল মঙ্গলবার বিকালে ঝগড়া হয়। সেই ঝগড়ার জের ধরে সকালে আইয়ুব গ্রুপ হামলা চালায়। এসময় হাবিব গ্রুপের শাহজাহানকে বল্লমের আঘাতে ঘটনাস্থলেই মারা যান। দুপক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে।

এ দুটি হত্যাকাণ্ডের বিষয়ে পাকুন্দিয়া ও মিঠামইন থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও পুলিশ জানিয়েছে।

 

 

 

/এফএস/

লাইভ

টপ