ফরিদপুরে বজ্রাঘাতে তিন জনের মৃত্যু

Send
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৯:২৯, আগস্ট ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৩০, আগস্ট ২২, ২০১৯

বজ্রাঘাতফরিদপুরের নগরকান্দা ও সালথায় বজ্রাঘাতে তিন জন মারা গেছেন। বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর ১টা থেকে দেড়টার মধ্যে তার মারা যান।

নগরকান্দায় বজ্রাঘাতে মারা গেছেন তালমা ইউনিয়নের দক্ষিণ বিলনালিয়া গ্রামের কৃষক ইমরান ব্যাপারি (২২)। তিনি ওই গ্রামের পাচু ব্যাপারির ছেলে।

তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তৈয়াবুর রহমান জানান, ইমরান দক্ষিণ-বিলনালিয়া গ্রামের সাইদুল মেম্বারের বাড়ির পাশে নদীর ঘাটে পাট ধোয়ার কাজ করছিলেন। ওই সময় বজ্রাঘাতে তিনি মারা যান।

সালথায় বজ্রাঘাতে মারা গেছেন মাঝারদিয়া ইউনিয়নের কাগদী গ্রামের মৃত ইদ্রিস আলীর স্ত্রী হাসি বেগম (৪৫)। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে হাসি বেগম নিজ বাড়িতে রান্না করছিলেন। ওই সময় বজ্রাঘাতে তিনি গুরুতর আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক এসএম ফরহাদ তাকে মৃত ঘোষণা করেন। ইউপি মেম্বার আবুল কালাম জানান, বজ্রাঘাতের মৃত্যুর খবরটি তিনিও শুনেছেন।

দুপুর সোয়া ১টার দিকে বজ্রাঘাতে মারা যান সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের বাতা গ্রামের বাসিন্দা বিল্লাল মাতুব্বর (৪৭)। সৌদি প্রবাসী বিল্লার মাতুব্বর ওই গ্রামের মৃত ইসমাইল মাতুব্বরের ছেলে।

ইউপি সদস্য ইয়াদ আলী বলেন, ‘দুপুরে বিল্লাল তার ছেলেকে নিয়ে বাড়ির পাশে জমিতে কাজ করছিলেন। ওই সময় এ বজ্রপাত হলে বিল্লাল ঘটনাস্থলেই মারা যান। তার ছেলে সুস্থ রয়েছেন।’

/এনআই/

লাইভ

টপ