চবির শিক্ষকবাহী বাস দুর্ঘটনায় আহত অনেকে

Send
চবি প্রতিনিধি
প্রকাশিত : ২২:০২, আগস্ট ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:০৭, আগস্ট ২২, ২০১৯

single pic template-1 copy (2)চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষকদের বহনকারী একটি বাস দুর্ঘটনার কবলে পড়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে অক্সিজেন-হাটহাজারী সড়কের বড় দিঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন শিক্ষকসহ বাসের চালক ও হেলপার আহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র।

ভারপ্রাপ্ত প্রক্টর বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আহতদের মধ্যে দুই শিক্ষকের আঘাত গুরুতর হওয়ায় তাদের ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এছাড়া বাসের চালক ও হেলপার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ক্যাজুয়ালিটি বিভাগে ভর্তি রয়েছে।’ 

বিশ্ববিদ্যালয় পরিবহন দফতর সূত্রে জানা গেছে, দুই নম্বর রুটের বাসটি বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষকদের নিয়ে শহরের উদ্দেশে যাত্রা করে। বাসটি বড় দিঘিরপাড় এলাকায় পৌঁছালে এক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে সড়ক ডিভাইডারের ওপর উঠে যায়। এতে বাসের ভেতরে থাকা মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. শওকতুল মেহের, মাইক্রোবায়োলজির অধ্যাপক ড. ওয়াহিদা সুমিসহ বেশ কয়েকজন শিক্ষক এবং বাসচালক আফছার উদ্দিন ও হেলপার সুকুমার আহত হয়। পরে বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে আসা আরেকটি বাসে করে আহতদের প্রথমে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

 

/এমএএ/

লাইভ

টপ