শ্রীপুরে সন্ত্রাসী হামলায় চার ছাত্রলীগ নেতা আহত

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৪:৪৫, আগস্ট ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:০০, আগস্ট ২৩, ২০১৯

গাজীপুরগাজীপুরের শ্রীপুরে সন্ত্রাসী হামলায় উপজেলা ছাত্রলীগ সভাপতি জাকিরুল হাসান জিকুসহ চার ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শ্রীপুর রেলস্টেশন এলাকায় এই ঘটনা ঘটে। রাজনৈতিক বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে বলে দাবি করছে পুলিশ।

আহত অন্যরা হলেন- শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিবুল হাসান, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক তন্ময় বণিক ও সহ-সম্পাদক রাসেল শেখ। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আহতরা ও স্থানীয়রা জানান, রাত সাড়ে ৮টার দিকে শ্রীপুর রেলস্টেশন এলাকার একটি চায়ের দোকানে জাকিরুল হাসান জিকু ও ছাত্রলীগের কয়েকজন নেতা চা পান করছিলেন। এসময় কমপক্ষে ৩০ জনের একটি দল হকিস্টিক ও লাঠিসোটা নিয়ে তাদের এলোপাতাড়ি মারপিট শুরু করে। এতে জিকু এবং ছাত্রলীগের ওই তিন নেতা গুরুতর আহত হন। এ সময় স্থানীয় ব্যবসায়ী ও ক্রেতারা ভয়ে ছোটাছুটি শুরু করেন। এক পর্যায়ে আশপাশের দোকানপাট বন্ধ হয়ে যায়। খবর পেয়ে আহতদের স্বজনেরা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ছাত্রলীগ সভাপতি জাকিরুল হাসান জিকু বলেন, ‘এ ঘটনায় সুজন, আল আমীন, সানি, জনি, সীমান্ত, মাসুমসহ হামলকারীদের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।’

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, ‘খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে হামলার ঘটনাটি রাজনৈতিক এবং ছাত্রলীগের আধিপত্যের বিরোধের কারণে ঘটেছে।’

ছাত্রলীগ নেতাদের ওপর হামলার খবরে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা নিন্দা ও দোষীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

 

/এফএস/

লাইভ

টপ