চুয়াডাঙ্গায় যুবলীগ কর্মী খুন

Send
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত : ২২:০১, আগস্ট ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:০৮, আগস্ট ২৩, ২০১৯

নিহত যুবলীগ নেতাকে ঘিরে স্বজন, বন্ধুবান্ধব ও নেতাকর্মীরাচুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা রেলইয়ার্ডে পূর্বশত্রুতার জেরে পল্টু (৩৮) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। প্রতিপক্ষ যুবলীগের নেতাকর্মীরা তাকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ সময় আহত হয়েছেন যুবলীগের আরেক কর্মী মনজুরুল ইসলাম। শুক্রবার (২৩ আগস্ট) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত পল্টু উপজেলার দর্শনা পৌর শহরের ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুর রবের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল ৫টার দিকে দর্শনা রেলইয়ার্ডে পল্টু ও মনজুরুল বসে গল্প করছিলেন। এ সময় প্রতিপক্ষ ৮-১০ জনের একটি দল তাদের কুপিয়ে গুরুতর যখম করে। পরে তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক পল্টুকে মৃত ঘোষণা করেন।

পল্টুর ভাই দর্শনা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মঈন উদ্দীন মন্টু জানান, পল্টুর প্রতিপক্ষ গ্রুপের লোকজন এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মনসুর বাবু জানান, আমি ঘটনাটি শুনেছি কিন্তু কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানি না।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, ‘পূর্বশত্রুতার জেরে পল্টুকে হত্যা করা হয়েছে বলে আমরা ধারণা করছি। তবে তদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

 

/আইএ/

লাইভ

টপ