নিখোঁজের ৮ ঘণ্টা পর তিস্তা নদী থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার

Send
পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত : ১৭:২৭, আগস্ট ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৯:১৬, আগস্ট ২৫, ২০১৯





পঞ্চগড়পঞ্চগড়ে নিখোঁজের আট ঘণ্টা পর তিস্তা নদী থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) গভীর রাতে জেলার দেবীগঞ্জ উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের রামগঞ্জ বিলাসী এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করেন নীলফামারীর ডোমার উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা।
নিহত শিশুরা হলো—দেবীগঞ্জ উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের রামগঞ্জ বিলাশী এলাকার ফারুক হোসেনের ছেলে আব্দুল্লাহ (৯) এবং একই এলাকার অলিউল ইসলামের ছেলে শাওন (৭)। আব্দুল্লাহ ও শাওন মামাতো-ফুপাতো ভাই। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে। শনিবার (২৪ আগস্ট) সকালে জানাজা শেষে লাশ নিজ নিজ এলাকার কবরস্থানে দাফন করা হয়েছে।
টেপ্রিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রহমান সরকার জানান, শুক্রবার দুপুরের পর বাড়ির পাশে তিস্তা নদীর ধারে খেলতে যায় আব্দুল্লাহ ও শাওন। বিকাল পর্যন্ত বাড়িতে না ফিরলে উভয়ের পরিবার তাদের খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে তিস্তা নদীর পাড়েই শিশুদের পরনের কাপড় দেখতে পান স্থানীয়রা। পরে ডোমার উপজেলা ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা নদীতে জাল টেনে আট ঘণ্ট পর তাদের লাশ উদ্ধার করে।
দেবীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার জানান, উদ্ধারের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় দেবীগঞ্জ থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

 

/আইএ/

লাইভ

টপ