গভীর রাতে বাবা-মার পাশ থেকে ঘুমন্ত শিশু চুরির অভিযোগ

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৪১, আগস্ট ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৪৮, আগস্ট ২৪, ২০১৯

single pic template-1 copyকুমিল্লার লাকসামে মাসুদুর রহমান মাসুদ নামে ১১ মাস বয়সী এক শিশু চুরির অভিযোগ পাওয়া গেছে। গভীর রাতে শিশুটি বাবা-মার পাশে ঘুমিয়ে থাকা অবস্থায় চুরি হয়েছে বলে জানা গেছে।  শুক্রবার (২৩ আগস্ট) দিবাগত রাতে উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের শ্রীয়াং দক্ষিণ পাড়ার রাজন ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। অভিযোগ পেয়ে শনিবার লাকসাম থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

চুরি হওয়া ওই শিশু সফিকুর রহমান ও সালমা বেগম দম্পতির একমাত্র সন্তান। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য জীবনে একমাত্র সন্তানকে হারিয়ে বাবা-মা পাগলপ্রায়।

পুলিশ ও গ্রামবাসী জানায়, শুক্রবার রাতে রাতের খাওয়া শেষে শিশুটিসহ বাবা-মা ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে সালমা বেগম জেগে দেখেন তার সন্তান পাশে নেই। এ সময় তিনি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে জড়ো হয়। এ সময় তাদের মশারি কাটা এবং ঘরের দরজা খোলা পাওয়া যায়। এরপর অনেক খোঁজাখুঁজি করে সন্তানকে না পেয়ে লাকসাম থানায় খবর দেওয়া হয়। লাকসাম সার্কেলের সহকারী পুলিশ সুপার ইমরান রহমান ও লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শনে আসেন।

ওসি বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। চুরি হওয়া শিশুটিকে দ্রুত উদ্ধারের জন্য জোর প্রচেষ্টা অব্যাহত আছে। জিজ্ঞাসাবাদের জন্য শিশুর চাচিসহ চারজনকে আটক করা হয়েছে।’

 

 

/এমএএ/

লাইভ

টপ