প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ০০:১৫, আগস্ট ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৫:১৮, আগস্ট ২৫, ২০১৯

 

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বরিশালের মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের চিঠিরচর গ্রাম থেকে নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। শুক্রবার (২৩ আগস্ট) সন্ধ্যায় প্রাইভেট শেষে বাড়ি ফেরার সময় স্থানীয় হাসান ঘরামী হাসু ও তার সহযোগীরা ওই ছাত্রীকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন স্বজনেরা। এ সময় ছাত্রীর বান্ধবীরা বাধা দেওয়া চেষ্টা করলে তাদেরকেও মারধরের অভিযোগ পাওয়া গেছে। অপহৃত ছাত্রী স্থানীয় চিঠিরচর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

অভিযুক্ত অপহরণকারী হাসান ঘরামী একই এলাকার শাহানাজ ঘরামীর ছেলে।

অপহৃতের বাবা জানান, হাসু দীর্ঘদিন ধরে তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিলো। তবে প্রস্তাব প্রত্যাখ্যান করলে হাসু বিয়ের জন্য প্রস্তাব দেয়। তাতেও সাড়া না দিলে হাসু ও তার সহযোগীরা তার মেয়েকে তুলে নিয়ে যায়। পরে বিভিন্ন স্থানে খোঁজ করেও মেয়ের সন্ধান না পেয়ে তিনি স্থানীয় চৌকিদার ও গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে হাসুর অভিভাবকদের জানিয়ে মেয়েকে ফেরত দেওয়ার অনুরোধ জানান। তবে শনিবার (২৪ আগস্ট) পর্যন্ত ওই ছাত্রীর হদিস মেলেনি।

এ ঘটনায় শনিবার সকালে ছাত্রীর বাবা বাদী হয়ে বাটামারা সেলিমপুর পুলিশ ক্যাম্পে অভিযোগ দায়ের করেন। তবে পুিলশের পক্ষ তেকে যথাযথ সহায়তা মেলেনি বলে জানিয়েছেন ছাত্রীর বাবা।

সেলিমপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই আক্তার হোসেন জানান, ওই ছাত্রীর বাবাকে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য থানায় মামলা দায়েরের পরামর্শ দেওয়া হয়েছে।

মুলাদী থানার ওসি জিয়াউল আহসান জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অপহৃত ছাত্রীকে উদ্ধারে অভিযান শুরু করবো।

/টিটি/

লাইভ

টপ