প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের মেয়েকে লুকিয়ে রেখে অপহরণ মামলা!

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ১১:৫১, আগস্ট ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:০৫, আগস্ট ২৫, ২০১৯

কুমিল্লাসম্পত্তি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের মেয়েকে মেয়েকে লুকিয়ে রেখে অপহরণ মামলা করার অভিযোগ পাওয়া গেছে। কুমিল্লার মনোহরগঞ্জে এ ঘটনা ঘটেছে। মামলায় রাসেল নামে এক কলেজ ছাত্রকে পুলিশ শনিবার (২৪ আগস্ট) আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

রাসেল মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। রফিকুলের অভিযোগ, তার সঙ্গে দীর্ঘদিন ধরে উত্তর হাওলা গ্রামের আবদুল মোতালেবের সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। এই নিয়ে আবদুল মোতালেব ও তার ছেলেরা প্রায় সময় তাকে মামলা এবং তার ছেলেকে কারাগারে পাঠানোর হুমকি দিতেন।

তিনি জানান, তার ছেলে রাসেল কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটে পড়ালেখা করছেন। ঈদের ছুটিতে বাড়িতে এসেছিল। তার পড়ালেখায় ব্যাঘাত ঘটাতে এবং আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করতেই পরিকল্পিতভাবে ছেলের বিরুদ্ধে অপহরণের মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করিয়েছে।

রফিকুলের দাবি, আবদুল মোতালেব তার চাচা শ্বশুর মিজানুর রহমান জবিউল্লাহ ও শ্যালক ওমর ফারুককে দিয়ে পরিকল্পিতভাবে মেয়ে সায়মুন নাহারকে লুকিয়ে রেখে তার ছেলে রাসেলের বিরুদ্ধে অপহরণের মিথ্যা মামলা করেছেন। এ ঘটনায় তার ছেলে জড়িত নয়। তাদেরকে গ্রেফতার করলে সঠিক তথ্য বেরিয়ে আসবে।

অভিযোগের বিষয়ে ওমর ফারুক জানায়, তার ভাগ্নিকে এক বান্ধবীর বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় রাসেল জড়িত—এমন সন্দেহে ওই ছেলের বিরুদ্ধে অপহরণের মামলা করেছে তার বোন।

লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন বলেন, অপহরণের অভিযোগে রাসেল নামে একটি ছেলেকে পুলিশ গ্রেফতার করেছে। সে অপহরণের ঘটনায় জড়িত কিনা তদন্ত করলে জানা যাবে।

 

/এসটি/

লাইভ

টপ