বিরলে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

Send
দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১২:১২, আগস্ট ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:০৩, আগস্ট ২৫, ২০১৯

গ্রেফতারদিনাজপুরের বিরলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সুমন (৩৭) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে সকালে ভুক্তভোগী বাদী হয়ে সুমনের বিরুদ্ধে বিরল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুল এসব তথ্য জানান।

অভিযুক্ত সুমনের বাড়ি সদর উপজেলার মাঝাডাঙ্গা গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার (২৩ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার মালঝাড় গ্রামে এক হিন্দু গৃহবধূকে নিজ ঘরে একা পেয়ে সুমন (৩৭) ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এসে সুমনকে হাতেনাতে ধরে ফেলেন। কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে আসেন রাজারামপুর ইউপি চেয়ারম্যান মুকুল চন্দ্র রায় ও সদস্য বিজয় চন্দ্র রায়। তাদের উপস্থিতিতেই স্বজনরা অভিযুক্তকে কৌশলে পালিয়ে যেতে সাহায্য করে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে শনিবার সকালে বিরল থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করেন। পরে বিকাল সাড়ে ৪টার দিকে পুলিশ অভিযান চালিয়ে সুমনকে গ্রেফতার করে।

ওসি গোলাম রসুল জানান, মামলা হওয়ার পরই সুমনকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগীর চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম. আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

/আইএ/এমএমজে/

লাইভ

টপ