বাকিতে চাল না দেওয়ায় দোকানিকে কুপিয়ে-পিটিয়ে মেরুদণ্ড ভাঙলো হামলাকারীরা

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ২১:০১, সেপ্টেম্বর ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৯, সেপ্টেম্বর ০৯, ২০১৯

বরিশালবাকিতে চাল না দেওয়ায় বরিশালের গৌরনদী উপজেলার পৌরসভার টরকি বন্দরের ছাগলহাটের সূর্যস্টোরের দোকানি রাজীব শরীফকে কুপিয়ে-পিটিয়ে রক্তাক্ত জখমসহ মেরুদণ্ডের হাড় ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে। এ সময় দোকানের ক্যাশবাক্স থেকে প্রায় সাড়ে ৪ লাখ টাকা লুট করে নেওয়ারও অভিযোগ পাওয়া গেছে। রবিবার বিকালে হামলায় আহত রাজীবকে শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় সোমবার (৯ সেপ্টেম্বর) বিকালে আহতের পিতা বার্থী ইউনিয়নের দক্ষিণ বাউরগাতি গ্রামের সাবেক ইউপি সদস্য শরীফ মাহাবুব সান্টু বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় হামলাকারী ইউসুফ মৃধাসহ ৫/৭ জনকে আসামি করা হয়।

আহত রাজীব শরীফ জানান, আমার দোকান থেকে সম্প্রতি টরকি বন্দর হাইস্কুল রোডের বাসিন্দা ইউসুফ মৃধা ১৫ হাজার টাকার মালামাল বাকিতে নেয়। এরপরও সর্বশেষ গত ৭ সেপ্টেম্বর ইউসুফ মৃধা বাকিতে এক বস্তা চাল নিতে আসেন। তখন বকেয়া টাকা দাবি করি। বকেয়া টাকা না দিতে পারলে চালের দাম নগদ দেওয়ার জন্য বলি। এ নিয়ে ইউসুফের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে রবিবার রাতে ইউসুফ মৃধার নেতৃত্বে ১০/১২ জন লাঠিসোটা ও দেশীয় ধারালো অস্ত্রসহ হামলা চালায়।

তিনি আরও বলেন, হামলাকারীরা আমাকে কুপিয়ে-পিটিয়ে রক্তাক্ত জখম করে। হামলায় আমার মেরুদণ্ডের হাড় ফেঁটে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ সময় দোকানের মালামাল তছনছ করে ক্যাশবাক্স থেকে ৪ লাখ ৩৭ হাজার টাকা লুট করা হয়েছে।

গৌরনদী থানার ওসি গোলাম সরোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

/টিটি/

লাইভ

টপ