অটোভ্যানের ধাক্কায় আহত শিশুর মৃত্যু, প্রতিবাদ করায় বাবাকে মারধর

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৫৭, সেপ্টেম্বর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৫৮, সেপ্টেম্বর ১০, ২০১৯

বগুড়াবগুড়ার সারিয়াকান্দিতে অটোরিকশা ভ্যানের ধাক্কায় আহত দুই বছরের শিশুকন্যা ফাতেমা আকতার (২) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে মারা গেছে। গত ৮ সেপ্টেম্বর রবিবার বিকালে নিজবলাইল বন্যা নিয়ন্ত্রণ বাধের ওপর সে দুর্ঘটনার শিকার হয়। দুর্ঘটনার প্রতিবাদ করায় ওই সময় ভ্যানচালক রেজাউল করিমের পক্ষ নিয়ে ফাতেমার বাবাকে মারধধরের ঘটনায় পুলিশ দুই ভাইকে আটক করেছে।

শিশু ফাতেমা সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নিজবলাইল বন্যা নিয়ন্ত্রণ বাধে বসবাসকারী সাইদুল আকন্দের মেয়ে।

আটক দুই ভাই হলেন নিজ বলাইল গ্রামের খাতের প্রামানিকের ছেলে সাজু প্রামানিক (৩৫) ও আইবর প্রামানিক (৪০)।

বিকালে এ খবর পাঠানোর সময় নিহত শিশুর বাবা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছিলেন। সারিয়াকান্দি থানার ওসি আল আমিন জানান, এজাহারে ওই দুজনের নাম থাকলে তাদের গ্রেফতার করা হবে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার বিকাল ৪টার দিকে শিশু ফাতেমা বাধের ওপর খেলা করছিল। এ সময় একই গ্রামের লুৎফর রহমানের ছেলে রেজাউল করিমের (৪০) অটোরিকশা ভ্যান শিশুটিকে ধাক্কা দেয়। এতে ফাতেমা মাথা ও কোমড়ে আঘাত পায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার সময় শিশুর বাবা সাইদুল ভ্যানচালক রেজাউলকে আটক করে ক্ষতিপূরণের দাবি করেন। তখন ভ্যানচালক রেজাউলের পক্ষ নেন আত্মীয় ও একই গ্রামের বাসিন্দা সাজু ও তার ভাই আইবর। তারা সাইদুলকে মারপিট করে ভ্যানসহ রেজাউলকে ছাড়িয়ে নিয়ে যান। পরে মঙ্গলবার বেলা ১১টার দিকে শিশু ফাতেমা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায়।

ওসি আল আমিন জানান, শিশুর বাবার মৌখিক অভিযোগে তাকে মারপিটকারী দুই ভাই সাজু ও আইবরকে আটক করা হয়েছে। শিশুটির মৃত্যুর পর তার বাবা সাইদুল মামলার প্রস্তুতি নিচ্ছিলেন।

ওসি জানান, এজাহারে আটক ওই দু’জনের নাম থাকলে তাদের গ্রেফতার করা হবে।

/টিটি/

লাইভ

টপ