গোপালগঞ্জে হাত-পায়ের রগ কেটে ঘের ব্যবসায়ীকে হত্যা

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২৩:২০, সেপ্টেম্বর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:২৭, সেপ্টেম্বর ১০, ২০১৯




 গোপালগঞ্জে হাত-পায়ের রগ কেটে জাকারিয়া ভূঁইয়া (৪২) নামে এক মৎস্যঘের ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকাল সোয়া ৫টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত জাকারিয়া ভূঁইয়া গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামের মজিদ ভূঁইয়ার ছেলে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহতের বড় ভাই আব্দুল রব ভূঁইয়া দাবি করেন, ‘মাছের ঘের নিয়ে আমার ভাইয়ের সঙ্গে গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের আদিল খাঁর বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার দুপুরে আদিল খাঁর লোকজন জাকারিয়াকে ধরে বাজুনিয়া মোড়ে নিয়ে যায়। সেখানে রাস্তার ওপর ফেলে তার দুই হাত ও পায়ের রগ কেটে দেয় সন্ত্রাসীরা। একইসঙ্গে শরীরে বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করা হয়।

পরে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে জাকারিয়াকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পূর্ব শক্রতার জের ধরে এ ঘটনা ঘটেছে। পরিস্থিতি শান্ত রাখতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/টিটি/

লাইভ

টপ