ধুনটে চার শিশুকে ধর্ষণের অভিযোগে ভ্যানচালক গ্রেফতার

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ২৩:২৭, সেপ্টেম্বর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৫১, সেপ্টেম্বর ১০, ২০১৯

অভিযুক্ত জয়নাল আবেদীনবগুড়ার ধুনটে জলপাই খাওয়ানোর কথা বলে চার শিশুকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জয়নাল আবেদীন (৫৫) নামে এক ভ্যানচালককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে ধুনট থানা পুলিশ তাকে গোপালপুর খাদুলি গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জয়নাল ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

গত ৬ ও ৮ সেপ্টেম্বর পৃথকভাবে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন শিশুদের অভিভাবকরা। এ ঘটনায় দুই শিশুর বাবা ধুনট থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

শেরপুর ও ধুনট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, বুধবার (১১ সেপ্টেম্বর) চার শিশুর ডাক্তারি পরীক্ষা ও তাদের আদালতে নিয়ে ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করানো হবে। এছাড়া অভিযুক্ত জয়নাল আবেদীনকেও আদালতে সোপর্দ করা হবে। সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি না দিলে তাকে রিমান্ডে নিয়ে আরও কতজন শিশুকে ধর্ষণ করেছে সে তথ্য বের করা হবে।

পুলিশ কর্মকর্তা আরও জানান, জয়নালের বাড়িতে জলপাই গাছ থাকায় প্রতিবেশি ৭ থেকে ১০ বছরের শিশুরা তা খাবার লোভে জয়নালের বাড়িতে আসতো। কোনও শিশু বাড়িতে এলে সে জলপাই ও অন্য খাবারের কথা বলে শিশুদের ঘরে নিয়ে যেতো ও ধর্ষণ করতো। এ ধারাবাহিকতায় জয়নাল গত ৬ ও ৮ সেপ্টেম্বর চার শিশুকে ঘরে নিয়ে ধর্ষণ করে। জিজ্ঞাসাবাদে জয়নাল এমনটাই স্বীকারোক্তি দিয়েছেন বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান।

/টিটি/

লাইভ

টপ