নেতার গাড়ি বহরে মাইক্রোবাসের ধাক্কায় কর্মী নিহত

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১১:২৩, সেপ্টেম্বর ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:৫২, সেপ্টেম্বর ১২, ২০১৯

হেলাল মোল্লাবরিশাল-ঢাকা মহাসড়কের শিকারপুর ব্রিজের ঢালে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল থকে ছিটকে পড়ে হেলাল মোল্লা (৩৫) নামের এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য আশিক আব্দুল্লাহকে অভ্যর্থনা জানাতে গাড়ি বহর নিয়ে আগৈলঝাড়ায় ফেরার পথে বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
এ সময় মোটরসাইকেল চালক উপজেলার ফুলশ্রী গ্রামের বাসিন্দা অলক গাঙ্গুলী গুরুতর আহত হন। তাকে শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হেলাল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার মোল্লার ভাই এবং আগৈলঝাড়া উপজেলার সুজনকাঠী এলাকার মৃত ওয়াজেদ মোল্লার ছেলে। রাতে হেলালের মরদেহ তার বাড়িতে নিয়ে যাওয়া হয়।
ফয়জুল সেরনিয়াবাত নামে একজন প্রত্যক্ষদর্শী জানান, বরিশাল বিমানবন্দর থেকে আওয়ামী লীগ নেতা আশিক আব্দুল্লাহকে নিয়ে মোটরসাইকেলের বহর আগৈলঝাড়ার উদ্দেশে রওনা হয়। ইচলাদি বাসস্টান্ড পার হওয়ার পর বহরে থাকা মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন হেলাল ও অলক। তাৎক্ষণিকভাবে তাদের শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক হেলালকে মৃত ঘোষণা করেন।
নিহতের বড় ভাই আওয়ামী লীগ নেতা সত্তার মোল্লা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে হেলালকে দাফন করা হবে।
এ ব্যাপারে উজিরপুর থানার ওসি শিশির কুমার পালের কাছে জানতে চাইলে দুর্ঘটনার বিষয়টি তিনি জানেন না বলে জানিয়েছেন।

 

/ওআর/

লাইভ

টপ