শিশু ধর্ষণের অভিযোগে গ্রাম্য মাতব্বরের বিরুদ্ধে মামলা

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ১৫:০৯, সেপ্টেম্বর ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:১৯, সেপ্টেম্বর ১২, ২০১৯

 

মামলা

কুমিল্লায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে ছিদ্দিকুর রহমান (৬৫) নামে এক গ্রাম্য মাতব্বরের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার রামচন্দ্রপুর উত্তর ইউপির বাখরাবাদ গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। বুধবার (১১ সেপ্টেম্বর) নির্যাতনের শিকার শিশুর মা বাদী হয়ে বাঙ্গরা থানায় মামলাটি দায়ের করেন।

স্থানীয়রা জানান, ছিদ্দিকুর রহমান গত শুক্রবার ওই শিশুকে কৌশলে একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি জানাজানি হলে এলাকার অন্য মাতব্বররা স্থানীয়ভাবে সমাধানের কথা বলে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। বুধবার কে বা কারা ধর্ষণের ভিডিওটি ফেসবুকে ভাইরাল করলে এ নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়। পরে পুলিশ গিয়ে ওই শিশুকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং অভিযোগ গ্রহণ করে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে ধর্ষক ছিদ্দিকুর রহমান গ্রাম ছেড়ে পালিয়েছে। স্থানীয়দের অভিযোগ এক ইউপি সদস্যসহ মাতব্বররা শিশুর পরিবারকে চাপ দিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল। এজন্য তারা ধর্ষকের কাছ থেকে পাঁচ লাখ নিয়েছেন বলেও তাদের অভিযোগ।

এ ব্যাপারে নির্যাতিতার ভাই জানান, ঘটনার পর মাতব্বররা তাদের কিছু টাকা দিতে চেয়েছিল। কিন্তু তারা তা নেয়নি। তারা ধর্ষকের উপযুক্ত শাস্তি চান।

বাঙ্গরা বাজার থানার ওসি মিজানুর রহমান বলেন, ‘ধর্ষকের কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেওয়ার বিষয়ে সুনির্দিষ্ট কোনও অভিযোগ কিংবা তথ্য প্রমাণ আমরা পাইনি। তবে স্থানীয় মাতাব্বররা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল। খবর পেয়ে অভিযোগ ছাড়াই আমরা ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে থানায় এনে অভিযোগ নিয়েছি। ভুক্তভোগি শিশুকে ডাক্তারি পরীক্ষা করা হবে।

তিনি আরও বলেন, ‘কোনও মাতব্বর এর সঙ্গে জড়িত থাকলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ধর্ষক ছিদ্দিকুর রহমানকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

 

 

 

/জেবি/

লাইভ

টপ