ধলাই নদীতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

Send
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশিত : ০৯:০৯, সেপ্টেম্বর ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৯:০৯, সেপ্টেম্বর ১৪, ২০১৯





লাশমৌলভীবাজারের কমলগঞ্জে ধলাই নদীতে নিখোঁজ স্কুলছাত্র লক্ষ্মী নারায়ণের লাশ উদ্ধার করেছে সিলেট ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল পৌনে ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মাধবপুর ইউনিয়নের দলই চা বাগান সংলগ্ন নদীতে ডুবে যায় লক্ষ্মী নারায়ণ।

লক্ষ্মী নারায়ণ ভাণ্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। বাড়ি শমশেরনগর চা-বাগানের বড় লাইন শ্রমিক বস্তিতে। তবে সে ধলই চা-বাগানে মামা সত্য নারায়ণ মাস্টারের বাড়িতে থেকে লেখাপড়া করছিল।
স্থানীয়রা জানান, লক্ষ্মী নারায়ণ ও তার ভাই উজ্জ্বল মাদ্রাজী শুক্রবার দুপুরে ধলাই নদীর প্রতিরক্ষা বাঁধ এলাকায় ঘাস কাটছিল। এসময় লক্ষ্মী নারায়ণের হাত থেকে দা নদীর পানিতে পড়ে যায়। তখন দা খুঁজতে পানিতে নেমে তলিয়ে যায় সে। পরে উজ্জ্বল মাদ্রাজী চেষ্টা করেও ভাইকে রক্ষা করতে পারেনি।
স্থানীয়রা আরও জানান, ঘটনার পর লক্ষ্মী নারায়ণকে উদ্ধার করতে দুপুর আড়াইটার দিকে কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে যায়। তারা লাশ উদ্ধারে ব্যর্থ হলে সিলেট ডুবুরি দলকে তলব করা হয়। রাত ৮টার পর ডুবুরি দল পৌঁছালেও আলো না থাকায় শনিবার সকালে উদ্ধার তৎপরতা চালানো হয়।

/আইএ/

লাইভ

টপ