দেড় বছরের শিশুকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

Send
মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৫:০২, সেপ্টেম্বর ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:১৩, সেপ্টেম্বর ১৪, ২০১৯

শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার

মাদারীপুরের রাজৈর উপজেলা থেকে দেড় বছরের এক শিশুকে ধর্ষণ মামলার আসামি  হৃদয় ভক্ত (২১) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে রাজৈরের বাজিতপুর আশ্রম এলাকায় থেকে গ্রেফতার করে র‌্যাব-৮। র‌্যাব-৮ বরিশালের কমান্ডিং অফিসার অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

সে রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশী গ্রামের সুশেন ভক্তের ছেলে। ঘটনার পর থেকেই হৃদয় পলাতক ছিল।

শিশুর পরিবারের সদস্যরা জানান, হৃদয় ভক্ত গত ১০ সেপ্টেম্বর সকালে (মঙ্গলবার) কদমবাড়ি ইউনিয়নের চৌয়ারিবাড়ি গ্রামে দূরসম্পর্কের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। এ সময় সে দেড় বছর বয়সী শিশুটিকে নিয়ে ঘুরতে বের হয়। কিছুক্ষণ পর শিশুটিকে নিয়ে বাড়ি ফিরলে দেখা যায় শিশুটি রক্তাক্ত অবস্থায় কান্নাকাটি করছে। পরিবারের সদস্যরা শিশুকে নিয়ে ব্যস্ত হয়ে উঠলে হৃদয় পালিয়ে যায়। মঙ্গলবার সকালেই ওই শিশুকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বুধবার দুপুরে শিশুর বাবা রাজৈর থানায় মামলা দায়ের করেছেন।

র‌্যাব-৮ বরিশালের কমান্ডিং অফিসার অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম সংবাদ সম্মেলনে বলেন,‘র‌্যাব-৮ বরিশালের একটি দল বাজিতপুর আশ্রম এলাকায় অভিযান চালিয়ে এই মামলার একমাত্র আসামি হৃদয় ভক্তকে গ্রেফতার করে। আগামীতে এই ধরণের যে কোনও অপরাধের ব্যাপারে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।’

 

 

/জেবি/

লাইভ

টপ