কুমিল্লায় অস্ত্রসহ আটক ৪

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ১৯:২২, সেপ্টেম্বর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:২৪, সেপ্টেম্বর ১৫, ২০১৯

আটক চার জনকুমিল্লার বুড়িচংয়ের আকাবপুর গ্রামের একটি বাড়ি থেকে অস্ত্রসহ চার জনকে আটক করা হয়েছে। রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস এই খবর নিশ্চিত করেন।

ওসি জানান,কি কারণে তারা অস্ত্র মজুদ করেছে, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, দেবপুর ফাঁড়ি পুলিশের একটি দল শনিবার রাতের ডিউটির সময় খবর আসে অস্ত্রসহ কয়েক যুবক একটি বাড়িতে অবস্থান করছে। পরে বুড়িচং থানা পুলিশ রবিবার ভোরে ময়নামতি ইউনিয়নের আকাবপুর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে মাসুম আলমের (২৬) ঘরে অভিযান চালায়।  পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুম আলম ঘরের পেছন দিয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। তখন একটি পিস্তল উদ্ধার করা হয়। পরে ঘরের মধ্যে লুকিয়ে রাখা ২৯ রাউন্ড গুলি, একটি দেশীয় পাইপগান, ৩০টি কার্তুজ, ৫টি রামদা, ৫টি লম্বা ছুরি, ১৬টি দা, একটি চাইনিজ কুড়াল, ১০টি স্টিলের পাইপ, ১৭টি হকিস্টিক, গান পাউডার, পাথরের টুকরা ও একটি প্লাস্টিকের বোতলে লাল রঙের কিছু তরল পদার্থ উদ্ধার করা হয়।

ওসি জানান, ঘরের মালিক মৃত আবদুল মান্নানের ছেলে মাসুম আলম, রাজশাহী জেলার গোদাগাড় থানার মাধপুর গ্রামের মফিজুল আলমের ছেলে সোহাগ (২৫), আকাবপুর মৌলভী বাড়ির আবুল বাসারের ছেলে কাশেম (২৩) ও রংপুর জেলার বদরগঞ্জ থানার বমর্তল গ্রামের লুৎফুর রহমানের ছেলে ফিরোজকে (২২) আটক করা হয়। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

/এনআই/

লাইভ

টপ