মাদ্রাসার গোসলখানায় ছাত্রের ঝুলন্ত লাশ, প্রধান শিক্ষক আটক

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৫:০৮, সেপ্টেম্বর ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৫:০৯, সেপ্টেম্বর ১৮, ২০১৯

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদ্রাসার গোসলখানা থেকে আবু তালেব নামের এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ওই মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা নোমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার আটি হাউজিং এলাকায় সুলতানিয়া তাহফিজুল কোরআন মাদ্রাসায় এ ঘটনা ঘটে।
আবু তালেব রূপগঞ্জ উপজেলার রূপসী ইউনিয়নের গন্ধর্বপুর এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে এবং ওই মাদ্রাসার হেফজ বিভাগের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। তার এ মৃত্যুকে স্বাভাবিক হিসেবে মেনে নিতে পারছেন না স্বজনরা।
সহপাঠী আতিকুল ইসলাম ও মাফরুফ বিল্লাহ জানায়, মঙ্গলবার বিকালে আবু তালেব মাদ্রাসার গোসলখানায় গিয়ে দীর্ঘক্ষণ বের না হওয়ায় তাদের সন্দেহ হয়। পরে সন্ধ্যায় সহপাঠী ও কয়েকজন শিক্ষক গোসলখানার দরজা ভেঙে তাকে গলায় গামছা দিয়ে বাধা ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে প্রধান শিক্ষক কয়েকজন শিক্ষার্থীকে নিয়ে সন্ধ্যার পর তাকে নিথর অবস্থায় শহরের খানপুর এলাকার একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক আবু তালেবকে মৃত ঘোষণা করেন। এ সময় প্রধান শিক্ষক লাশ ফেলে হাসপাতাল থেকে তড়িঘড়ি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে তুলে দেন। খবর পেয়ে হাসপাতালে যান আবু তালেবের স্বজনরা।
আবু তালেবের চাচা আলমগীর হোসেন বিষয়টিকে হত্যাকাণ্ড বলে দাবি করেন এবং এর সুষ্ঠু তদন্ত চান।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অমিত রায় বলেন, ‘সন্ধ্যার পর আবু তালেব নামের ওই মাদ্রাসা শিক্ষার্থীকে মৃত অবস্থায় আনা হলে তিনি থানা পুলিশকে বিষয়টি জানান। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।’
নারায়ণগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক সাব্বির খান জানান, ‘কী কারণে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।’

 

 

/ওআর/

লাইভ

টপ