১০ টাকা কেজির ৫৬০ বস্তা চাল উদ্ধার, ইউপি চেয়ারম্যান ও ডিলার গ্রেফতার

Send
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:২৭, সেপ্টেম্বর ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৩৬, সেপ্টেম্বর ১৮, ২০১৯

গ্রেফতার দুই জনচাঁপাইনবাবগঞ্জে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৫৬০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও চালের ডিলারকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম এবং ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জর্জ।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইন চার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, ইউপি চেয়ারম্যানের বাড়িতে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ১০ টাকা কেজির চাল আত্মসাতের উদ্দেশ্যে রাখা হয়েছে- এমন গোপন সংবাদ পাওয়া যায়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা প্রশাসকের নেতৃত্বে পুলিশের একটি দল গতকাল মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার চকঝগড় এলাকায় চেয়ারম্যানের বাড়িতে অভিযান চালিয়ে চালগুলো জব্দ করে।

তিনি জানান, ‘চালগুলো নির্ধারিত গোডাউনে রাখার কথা থাকলেও অসৎ উদ্দেশ্যে চেয়ারম্যানের বাড়িতে রাখা হয়। এই অপরাধে বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম ও চালের ডিলার আব্দুল্লাহ আল মামুন জর্জকে গ্রেফতার করা হয়।’  

ওসি আরও জানান, এ ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ওবায়দুল ইসলাম বাদী হয়ে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। বুধবার (১৮ সেপ্টম্বর) দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

/এফএস/

লাইভ

টপ