সুবর্ণচরে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চার্জ গঠন

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ২০:৩০, সেপ্টেম্বর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৩২, সেপ্টেম্বর ১৯, ২০১৯

নোয়াখালীনোয়াখালীর সুবর্ণচরে এক নারীকে (৪০) সংঘবদ্ধ ধর্ষণের মামলায় ১৬ আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর ৩ ধারায় চার্জ গঠন করেছেন আদালত। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-২ এর বিচারক সামছুদ্দিন খালেদ শুনানি শেষে এ আদেশ দেন।

মামলায় অভিযোগ করা হয়, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বচনের রাতে ৫ নম্বর চরজুবলী ইউনিয়নের চর বাগ্যা গ্রামে স্বামী ও সন্তানদের বেঁধে রেখে ওই নারীকে ধর্ষণ করা হয়।

বাদী পক্ষের আইনজীবী রবিউল হাসান পলাশ জানান, পুলিশ গ্রেফতার আসামিদের জবানবন্দি গ্রহণ ও তদন্ত শেষে ১৬ জনকে আসামি করে অভিযোগপত্র দাখিল করেছিল। ১৬ আসামির মধ্যে দুই জন পলাতক রয়েছে। ১৪ জন জেল হাজতে রয়েছে। এবার মামলাটির সাক্ষ্য গ্রহণ করা হবে।

মামলায় অভিযোগ করা হয়, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর রাতে চরজুবলী ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাদশা আলম ওরফে বাসু, আবুল, মোশারেফ ও ছালাউদ্দিন ওই নারীর বসতঘর ভাঙচুর করে। একপর্যায়ে তারা ওই নারীর স্বামী ও মেয়েকে বেঁধে রেখে তাকে ঘরের বাইরে নিয়ে যায়। তাকে ধর্ষণ ও পিটিয়ে আহত করে। পরদিন ওই নারী ও তার স্বামীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার স্বামী বাদী হয়ে ৯ জনকে আসামি করে চর জব্বার থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় তখন সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়।

 

/এনআই/

লাইভ

টপ