নরসিংদীতে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫

Send
নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৫২, সেপ্টেম্বর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:০১, সেপ্টেম্বর ২০, ২০১৯

সংঘর্ষে আহতরা হাসপাতালেনরসিংদীর চরাঞ্চলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হাওয়াসহ পাঁচ জন আহত হয়েছেন। এসময় ৮/১০টি বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে তিনজনকে সদর হাসপাতাল ও দুইজনকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের খোদাদিলা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।সংঘর্ষে আহতরা হাসপাতালে

আহতরা হলেন-রায়হান মিয়া (১৭), খলিলুর রহমান (৪৫), মোসলেম মিয়া (৩৫), মান্নান মিয়া (১৭) ও হানিফ মিয়া (২৬)। এর মধ্যে গুলিবিদ্ধ রায়হানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আলোকবালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন ও ইউনিয়ন তাঁতিদলের সভাপতি হানিফ মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছে। এ নিয়ে প্রায়ই হামলা-পাল্টা হামলা এবং মামলা হয়। এ নিয়েই শুক্রবার সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষের লোকজন। আজ সকালে দুই পক্ষের সমর্থকরা টেঁটা ও অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের পাঁচজন আহত হন। ঘটনার পর থেকে জসিম উদ্দিন ও হানিফ মিয়াসহ তাদের সমর্থকরা পলাতক আছেন।

 

/এফএস/

লাইভ

টপ