শিবগঞ্জে যুবকের দুই হাতের কব্জি কর্তন: চেয়ারম্যান ফয়েজসহ পাঁচজন রিমান্ডে

Send
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২০:৪০, সেপ্টেম্বর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৫২, সেপ্টেম্বর ২০, ২০১৯

দুই হাতের কব্জি কেটে নেওয়া রুবেল (ফাইল ছবি)

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবকের দুই হাতের কব্জি কেটে নেওয়ার মামলায় প্রধান আসামি ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিনসহ পাঁচজনের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আমলি আদালত ‘খ’ অঞ্চলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাইনুল হোসেন এ রিমান্ড আদেশ দেন।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলো– উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়েজ উদ্দিন এবং তার সহযোগী তারেক আহেম্মদ, আলাউদ্দিন, জাহাঙ্গীর আলম ও  তারিক হাসান রিমন। 

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আসামিদের সাতদিনের রিমান্ড চাওয়া হলে আদালত তাদের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।’ মামলার বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, পদ্মা নদীর খেয়া ঘাট নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে বুধবার (১৮ সেপ্টেম্বর) গভীর রাতে শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ও তার লোকজন রুবেল হোসেনকে চোখ বেঁধে তুলে নিয়ে গিয়ে দুই হাতের কব্জি কেটে ফেলে। বর্তমানে রুবেল রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরে এ ঘটনায় আহত রুবেলের মা রুলি বেগম ফয়েজকে মূল আসামি করে ২২ জনের নামে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গতকাল বৃহস্পতিবার অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে পাঁচ আসামিকে গ্রেফতার করে পুলিশ।

 

/এমএ/

লাইভ

টপ