কোচিং সেন্টার থেকে ফেনসিডিল উদ্ধার, পরিচালকসহ আটক ৩

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ১৪:৩৩, সেপ্টেম্বর ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:৪৩, সেপ্টেম্বর ২১, ২০১৯

ফেনসিডিলসহ আটক তিনজনবরিশাল নগরীর হাসপাতাল (নতুন বাজার) রোডের খান ভিলায় ফেইথ শিক্ষা পরিবার নামের কোচিং সেন্টার থেকে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। কোচিং সেন্টারের পরিচালকসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।  

শুক্রবার রাতে অভিযানে আটককৃতরা হলেন পটুয়াখালী কলাপাড়ার টিএনও অফিস সড়কের মৃত তৈয়বুর রহমানের ছেলে কোচিং সেন্টারের পরিচালক ও মালিক শামীম আহাম্মেদ, বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের বিরপাশা গ্রামের কাঞ্চন আলী তালুকদারের ছেলে বাবুল তালুকদার ও নগরীর রূপাতলী রেডিও সেন্টার সংলগ্ন খান সড়কের মৃত হায়দার আলী খানের ছেলে মতিয়ার রহমান।

শনিবার দুপুরে আটককৃতের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। পরে বিচারক আনিছুর রহমান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের সহকারী কমিশনার নরেশ চন্দ্র কর্মকার ও পরিদর্শক কাজী মাহাবুবুর রহমান জানান, নগরীর নতুন বাজার এলাকার ইসরাইল তালুকদার পেট্রোল পাম্পের সামনে থেকে মতিয়ার রহমান খানকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী ফেইথ কোচিং সেন্টারের মালিক ও পরিচালক শামিম ও বাবুলকে নতুন বাজার এলাকা থেকে আটক করা হয়। আটকের পর কোচিং সেন্টারের মধ্যে ফেনসিডিল থাকার কথা স্বীকার করেন পরিচালক শামিম। তার স্বীকারোক্তি অনুযায়ী ফেইথ কোচিং সেন্টারের কার্যালয়ের ভেতর থেকে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

 

/এফএস/

লাইভ

টপ