খুনের মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ১৬:৪৪, সেপ্টেম্বর ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৪৯, সেপ্টেম্বর ২১, ২০১৯

 

চট্টগ্রামবড় ভাইকে বাঁচাতে গিয়ে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছোট ভাই খুনের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি রাসেল পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে চট্টগ্রামের চান্দগাঁও থানার জেলে পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

চান্দগাঁও থানা পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম জানান, রাসেল জিয়াদ হত্যা মামলার প্রধান আসামি। তিনি দর্জিপাড়া লালমিয়া খলিফার বাড়ির মৃত আবুল বাশারের ছেলে।

আব্দুর রহিম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বৃহস্পতিবার ভোরে ঢাকার বাড্ডা থেকে আমরা তাকে গ্রেফতার করি। শুক্রবার সকালে তাকে চট্টগ্রাম নিয়ে আসা হয়। পরে থানায় জিজ্ঞাসাবাদ করার পর রাসেল আরেক আসামির কাছে অস্ত্র থাকার তথ্য দেয়। এরপর তাকে নিয়ে ওই আসামিকে গ্রেফতার করতে জেলে পাড়ায় গেলে সেখানে আগে থেকে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। এসময় সন্ত্রাসীদের গুলিতে রাসেল নিহত হন।’

প্রসঙ্গত, ক্যাবল ব্যবসাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে ১৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার দর্জি পাড়া এলাকায় জাহিদ হোসেন নামে এক যুবককে মারধর করে দুর্বৃত্তরা। এসময় জাহিদ হোসেনের ছোট ভাই জিয়াদ তার বড় ভাইকে বাঁচাতে এগিয়ে এলে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। পরে এ ঘটনায় জাহিদ হোসেন থানায় মামলা দায়ের করেন। 

এর আগে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ভোরে আরমান নামের একজন আসামিকে গ্রেফতার করা হয়। নগর গোয়েন্দা পুলিশের একটি টিম চট্টগ্রামের রাউজান উপজেলা থেকে তাকে গ্রেফতার করে।

 

/এনআই/

লাইভ

টপ