জয়পুরহাটে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

Send
জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত : ২০:১৬, সেপ্টেম্বর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১৭, সেপ্টেম্বর ২২, ২০১৯

কুপিয়ে হত্যা (প্রতীকী ছবি) জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জিয়ার মোড়ে রেজোয়ান নামে এক যুবককে (৩০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার (২২ সেপ্টেম্বর) বেলা ২ টার দিকে ৫ থেকে ৬ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে। রেজোয়ান জয়পুরহাট সদর উপজেলার বড় তাজপুর গ্রামের আব্দুস সালাম মুহুরির ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর রহমান জানান, অটোরিকশাযোগে পাঁচবিবি যাওয়ার পথে ৫ থেকে ৬ জন যুবক রেজোয়ানের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ জানায়, রেজোয়ান তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে জয়পুরহাট থানায় ছিনতাই, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। এসব মামলায় তার সাজাও হয়। এ ব্যাপারে পাঁচবিবি থানায় মামলা দায়ের করা হয়েছে।
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খান বলেন, ‘রেজোয়ানের বিরুদ্ধে জয়পুরহাট থানায় তিনটি মামলা রয়েছে। রেজোয়ান কাদামাটি নামের একটি চরমপন্থী সংগঠনের সদস্য।’

 

/ওআর/

লাইভ

টপ