কথায় নয়, কাজে প্রমাণ দিতে চাই: কাজী নাবিল আহমেদ

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ২০:৪৭, সেপ্টেম্বর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৫০, সেপ্টেম্বর ২২, ২০১৯

সমাবেশে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদযশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘আওয়ামী লীগ সরকারের আমলে যশোর শহরে কয়েক হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হয়েছে। একাধিক প্রকল্প চলমান রয়েছে। কথায় নয়, আমরা কাজের মাধ্যমে প্রমাণ দিতে চাই।’ রবিবার (২২ সেপ্টেম্বর) বিকালে যশোর শহরের ধর্মতলা মোড়ে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এর আগে যশোর শহরের কারবালা থেকে ছুটিপুর পর্যন্ত ১৩ কিলোমিটার সড়কের পুনর্নিমাণ কাজের উদ্বোধন করেন তিনি। স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদফতরের তত্ত্বাবধানে প্রায় ৫৮ কোটি টাকা ব্যয়ে সড়কটি পুনর্নিমাণ করা হবে।
কাজী নাবিল আহমেদ বলেন, ২০২১ সালে মধ্যম আয়ের ও ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়তে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে উন্নয়ন কাজে সহযোগী হতে হবে। তাহলে অতি দ্রুত দেশের চেহারা পাল্টে যাবে।
তিনি বলেন, বাংলাদেশ এমডিজি ও এসডিজিতে দক্ষিণ এশিয়ার ভারত, পাকিস্তান ও আফগানিস্তানকে ছাড়িয়ে গেছে। শিক্ষা, খাদ্য, বস্ত্র, স্বাস্থ্য ও চিকিৎসায় বাংলাদেশ অনেক এগিয়ে গেছে। অবাধ প্রযুক্তির ব্যবহার হচ্ছে, স্যাটেলাইট চালু হয়েছে। গ্রামগঞ্জের অবকাঠামো পরিবর্তন হয়েছে। উন্নয়নচিত্র দেখে দেশের মানুষ এখন শেখ হাসিনা ছাড়া আর কাউকে বিশ্বাস করে না। শেখ হাসিনা কাজের মাধ্যমে দেশবাসীর আস্থাভাজন হয়েছেন।
আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু ও নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান। এতে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি ইদ্রিস আলী, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুখেন মজুমদার, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সহ-সভাপতি সৈয়দ মনির হোসেন টগর, সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দিন মিঠু, দফতর সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, মঞ্জুন্নাহার নাজনীন সোনালী প্রমুখ।

 

/ওআর/

লাইভ

টপ