পুঠিয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী বিজিবি সদস্য ও তার স্ত্রী নিহত

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ২১:০০, অক্টোবর ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৭, অক্টোবর ০৯, ২০১৯

রাজশাহী

রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য আজিম উদ্দীন (৪২) নিহত হয়েছেন। এসময় তার সঙ্গে থাকা স্ত্রী রুমা বেগমও (৩৫) মারা গেছেন। বুধবার (৯ অক্টোবর) বেলা ১১টার দিকে পুঠিয়া উপজেলা সদরে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, বিজিবির নায়েক আজিম উদ্দীন খাগড়াছড়িতে কর্মরত ছিলেন। দুই মাসের ছুটিতে বাড়িতে এসেছিলেন। পুঠিয়া উপজেলা সদরে দুই সন্তানকে নিয়ে তার স্ত্রী রুমা থাকতেন। আজ (বুধবার) সকালে স্ত্রী রুমাকে নিয়ে জনতা ব্যাংকে যাচ্ছিলেন আজিম উদ্দীন। উপজেলা সদরে জনতা ব্যাংকের সামনেই একটি ট্রাক তার মোটরসাইকেলকে চাপা দেয়। এতে এই দম্পতি গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আর রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে লাশ দু’টির ময়নাতদন্ত হয়েছে।

এদিকে, পুঠিয়ার বেলপুকুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, পুঠিয়া উপজেলার জামিরা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সালমা খাতুন (৪২) গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে বুধবার (৯ অক্টোবর) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত ৭ অক্টোবর রাত ১টার দিকে শয়নকক্ষে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে সালমা ও তার স্বামী আহত হন।

কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান বলেন, ‘আজ (বুধবার) দুপুরে নগরীর উপকণ্ঠ সুচরণ এলাকার একটি আখক্ষেত থেকে দুলাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের শরীরের পচনশীল অংশগুলো মাটিতে মিশে যাওয়ার মতো অবস্থা হয়েছিল। তবে দুলালের ভাই রেজাউল ইসলাম পড়ে থাকা ছাতা ও স্যান্ডেল দেখে লাশ শনাক্ত করেছেন। পরিবার জানিয়েছে, গত ১৫ দিন ধরে তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না।’

 

/এমএ/

লাইভ

টপ