শ্রীপুরে ডাকাতির প্রস্তুতির সময় আটক ৭

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৯:১৮, অক্টোবর ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:২২, অক্টোবর ১৩, ২০১৯

গাজীপুরের শ্রীপুরে ডাকাতির প্রস্তুতির সময় সাতজনকে আটক করেছে র‌্যাব। রবিবার (১৩ অক্টোবর) ভোরে শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তার উড়াল সেতুর নিচ থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় শ্রীপুরের মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে সংঘবদ্ধ একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। পরে র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে একটি রাম দা, একটি চাপাতি, দুইটি ছোরা এবং দুইটি মোবাইল উদ্ধার করে।

র‌্যাব আরও জানায়, শ্রীপুরের কুখ্যাত ডাকাত শাকিলের নেতৃত্বে গাজীপুরসহ আশপাশের জেলায় তারা ডাকাতি করে আসছে বলে স্বীকার করেছে। 

গ্রেফতার ব্যক্তিরা হলো- মাদারীপুরের শিবচর উপজেলার দ্বিতীয় খণ্ড গ্রামের হেলাল মিয়ার ছেলে জীবন মিয়া (১৯), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার প্রিতম্বরপাড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে হোসেন আলী (২১), হালুয়াঘাট উপজেলার জহিরুল সরকারের ছেলে জুয়েল সরকার (১৯), গফরগাঁও (পাগলা) থানার মশাখালী গ্রামের আলম মিয়ার ছেলে শাকিল মিয়া (১৯), নান্দাইল উপজেলার কুতুবপুর গ্রামের মৃত হারুন মিয়ার ছেলে ঈমন মিয়া (১৬), গাজীপুরের শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া গ্রামের মৃত শাহীন মিয়ার ছেলে এনামুল হোসেন ওরফে বাবুল (২৫), তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের আলী আকবরের ছেলে রাজীব মিয়া (২২)।

 

/এএইচ/

লাইভ

টপ